ইংল্যান্ড ক্রিকেট দলের নির্ভরযোগ্য ক্রিকেটার আদিল রশিদ। জাতীয় দলের এ তারকা লেগ স্পিনারকে কাঁধের ইনজুরির কারণে আগামী দুই মাস মাঠের বাইরে থাকতে হবে। ছবি:সংগৃহীত

ইংল্যান্ড ক্রিকেট দলের নির্ভরযোগ্য ক্রিকেটার আদিল রশিদ। জাতীয় দলের এ তারকা লেগ স্পিনারকে কাঁধের ইনজুরির কারণে আগামী দুই মাস মাঠের বাইরে থাকতে হবে।

গত মঙ্গলবার আদিল রশিদের স্ক্যান করানোর পর তাকে দুই মাসের বিশ্রামের পরামর্শ দেয়া হয়। চোটের কারণে ইংল্যান্ড জাতীয় দল ও ইয়র্কশায়ারের এই তারকা লেগ স্পিনার চলতি মৌসুমে ঘরোয়া লিগে আর খেলতে পারবেন না।

কাঁধের চোট নিয়ে আদিল রশিদ বলেন, আমি গত ৯ বছর ধরে পেশাদার ক্রিকেট খেলেছি। এই প্রথম আমার কাঁধে আঘাত লেগেছে। আমার বিশ্বাস শীতকালের আগেই নিজেকে পুরোপুরি ফিট করতে পারব। পুরোপুর ফিট হয়ে খেলায় ফিরতে আমার আরও দুই মাস সময় লাগবে।

তিনি আরও বলেন, আমার লক্ষ্য ছিল বিশ্বকাপের পর সুস্থ থাকা এবং ইয়র্কশায়ারের হয়ে খেলা। আমি ইয়র্কশায়ারের হয়ে খেলতে পছন্দ করি, কিন্তু সেটা হয়নি। বিশ্বকাপে কাঁধের চোট থেকে বাঁচার জন্য আমি ইনজেকশন নিয়ে খেলেছিলাম।

৩১ বছর বয়সী এ লেগ স্পিনার আরও বলেন, ইনজেকশন নিয়ে পুরো বিশ্বকাপে খেলার পর আমার আরও মারাত্মক আকার ধারণ করে, আর এরই ধারাবাহিকতায় এবার থাকতে হচ্ছে মাঠের বাইরে।

আজকের পত্রিকা/এসএমএস