ছবি: সংগৃহীত

আজ ৮ ফেব্রুয়ারি (শুক্রবার ) ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ইউ আই ইউ অ্যালামনাই অ্যাসোসিয়েশন এর উদ্যোগে পিঠাপুলি, বার বি কিউ, কনসার্ট, আতশবাজি ও ফানুস উৎসবের আয়োজন করা হয়েছে। বিকাল ৩ টা থেকে রাত ৮ টা পর্যন্ত চলবে এই আয়োজন। ইউআইইউ এর প্রাক্তন ছাত্র ছাত্রীদের মিলন মেলা এই প্রথমবার এত জাঁকজমক ভাবে আয়োজন করতে যাচ্ছে আয়োজনকারীরা।

এই প্রসঙ্গে এই এসোসিয়েশন এর নব নির্বাচিত সাধারণ সম্পাদক শাকিল মাহবুব বলেন, ‘সদ্য নির্বাচিত প্রথম কমিটি প্রথমবারের মত আমরা এই আয়োজন করতে যাচ্ছি প্রাক্তন ছাত্রছাত্রীদের জন্য। প্রাইভেট বিশ্ববিদ্যালয় হলেও আমরা সব সময় মনে করি আমাদের ছাত্র ছাত্রীদের মধ্যে আন্তঃযোগাযোগ, সম্পর্ক যত বাড়বে ততই আমরা নিজেদেরকে এগিয়ে নিতে সমন্বিত ভাবে কাজ করতে পারবো। বর্তমান বিশ্বে এই অ্যালামনাই সদস্যরাই বিভিন্ন ভাবে ইউনিভার্সিটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করছে। আমরা মনে করি একুশ শতকের এই যুগে বাংলাদেশকে এগিয়ে নিতে হলে এখন সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে। এমনিতে দুরন্ত গতিতে এই দেশ এগিয়ে চলেছে, এই সময়ে এই আয়োজন গুলোই ছাত্র ছাত্রীদের মনে পারস্পরিক সম্পর্কের উন্নয়ন ঘটায়।’

বিকাল থেকে এই আয়োজনে থাকছে বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্ভোদন, প্রাক্তন ছাত্রছাত্রীদের স্মৃতি রোমন্থন, কনসার্ট এ থাকছে মাহাদী, ইফাত, বাপ্পী, ডোরা, অতসী সহ ইউআইইউ কালচারাল ক্লাবের পরিবেশনা, সন্ধ্যায় বার বি কিউ, ফানুস উড়ানো এবং বর্ণিল আতশবাজি উৎসব।

মাদানী এভিনিউ, ইউনাইটেড সিটি তে অবস্থিত ইউ আই ইউ নিজস্ব মাঠে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানটি অনলাইনে সরাসরি সম্প্রচার করবে ঢাকা লাইভ।