নিহত যুবকের মরদেহ।

সাভারের আশুলিয়ার জামগড়া এলাকায় হুমায়ুন কবির (২২) নামের এক যুবকের ক্ষত-বিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

২০মার্চ বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে জামগড়ার রূপায়ন আবাসন মাঠের কুমড়া ক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করে আশুলিয়া থানা পুলিশ।

স্থানীয়রা জানায়, সকালে একটি রূপায়ন আবাসন মাঠে এক যুবকের ক্ষত-বিক্ষত মরদেহ দেখতে পেয়ে স্থানীয় ইউপি সদস্যকে জানালে তিনি পুলিশকে খবর দেন। পরে সকাল সাড়ে ১০ টার দিকে পুলিশ এসে ওই যুবকের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নিহতের নিহতের মা কল্পনা জানান, তার ছেলের নাম কবির (২২)। তিনি টাঙ্গাইলের কালিহাতী থানার বেরিপোটলা গ্রামের ইউসুফ আলীর ছেলে। সে গাজীপুরে একটি পোশাক কারখানায় কাজ করতো।

আশুলিয়া থানার পরিদর্শক ওসি (তদন্ত) জাবেদ মাসুদ বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। এসময় তার পকেট থেকে একটি জাতীয় পরিচয়পত্র পাওয়া যায়। পরিচয়পত্র অনুযায়ী তার নাম: মোঃ মামুন। সে নওগাঁ জেলা সদরের মোজাম্মেল হকের ছেলে। মরদেহর শরীরের বিভিন্ন স্থানে অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। বুকে, মুখে ও গলাকাটা দাগ রয়েছে। পরিচয়পত্রের সূত্রে মামুনের বয়স (৩২)। কিন্তু তার মা কল্পনা বলেন তার বয়স ২২ বছর।

ময়নাতদন্তের পর হত্যার ব্যাপারে জানা যাবে বলেও জানান তিনি। মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।

আজকের পত্রিকা/আশুলিয়া