'গাল্লি বয়' সিনেমায় দেখা যাবে আলিয়া ভাটকে। ছবি: সংগৃহীত

১০ জানুয়ারি বৃহস্পতিবার মুক্তি পায় ‘গাল্লি বয়’ সিনেমার ট্রেলার। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট । আর ট্রেলারেই বাজিমাত করলেও তবে নজর কেড়েছেন আলিয়া। তিনি একজন ডানপিটে মেয়ে ‘সাফিনা’ চরিত্রে অভিনয় করেছেন। ট্রেলার দেখে আলিয়াকে ‘গুন্ডা’র সঙ্গে তুলনা করেছেন স্বয়ং তার বাবা মহেশ ভাট।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে মেয়ের সিনেমার একটি ছবি শেয়ার দিয়ে মহেশ ভাট কয়েকটি মুঠিবদ্ধ হাতের ইমোকন দিয়ে লিখেছেন, ‘আলিয়া গুন্ডি।’ কারণ ট্রেলারে দেখা গেছে, প্রেমিক রণবীর সিংয়ের সঙ্গে ভালোবাসার সম্পর্ক আলিয়ার। প্রেমিকের জন্য চিন্তিত তিনি। এমনকি এক মেয়েকে ধরে পিটিয়েছেন। ট্রেলারে আলিয়াকে ‘গুন্ডি’ বলতেও দেখা গেছে রণবীরকে। যদিও ট্রেলার প্রকাশের পর আলিয়া জানিয়েছেন, বাস্তব জীবনে তিনি অহিংস মানুষ।

বাবা মহেশ ভাট মেয়ে আলিয়া ভাটকে ‘গুন্ডা’ সম্বোধন করেন টুইটারে। ছবি: সংগৃহীত

‘গাল্লি বয়’ সিনেমা একজন র্যাপ শিল্পীর জীবনের গল্প। ‘গাল্লি বয়’ বিখ্যাত র্যাপ গায়ক ডিভাইন ও নেজির জীবনী অবলম্বনে তৈরি। তবে শুধু আলিয়াই নয়, ট্রেলারে রণবীরকে দেখেও মুগ্ধ সিনেমাপ্রেমী থেকে শুরু করে বলি তারকারা। জয়া আখতার পরিচালিত এই ছবিটি মুক্তি পাবে আগামী ১৪ ফেব্রুয়ারি।

২০১২ সালে নির্মাতা-প্রযোজক করণ জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ দিয়ে বলিউডে পা রেখেছিলেন আলিয়া ভাট। সেই থেকে আর পিছু হটতে হয়নি এই অভিনেত্রীকে। ২০১৮ সাল আলিয়ার জন্য বেশ গুরুত্বপূর্ণ ছিল। ওই বছর তার অভিনীত ‘রাজি’ বক্স অফিসে দারুণ ব্যবসাসফল হয়।

প্রথমবারের মতো আলিয়াকে তার বাবা মহেশ ভাটের ‘সড়ক-২’ সিনেমায় দেখা যাবে। এতে আরো রয়েছেন তার বড় বোন পূজা ভাট, আদিত্য রায় কাপুর ও সঞ্জয় দত্ত।

সূত্র: হিন্দুস্তান টাইমস