ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান আমেরিকায় গ্রিন কার্ডের আবেদন করেছেন। শিগগিরই দেশ ছেড়ে সেখানে স্থায়ী হবেন তিনি। দক্ষ এক এজেন্সির মাধ্যমে এরইমধ্যে অভিনয়শিল্পী হিসেবে আবেদন করেছেন এই তারকা অভিনয়শিল্পী। এমন খবর গতকাল মিডিয়াঙ্গনে ছড়িয়ে পড়ে। কিন্তু এই খবরটি ভিত্তিহীন এবং এটি শুধুই ‘গুজব’ বলে জানালেন শাকিব খান। ঢালিউডের এই শীর্ষ নায়ক এই প্রসঙ্গে গতকাল বলেন, মাঝে মাঝে এমন সব সংবাদ শুনি যা আমার মাথার উপর দিয়ে যায়। কিছু অনলাইন সংবাদমাধ্যম এই ধরনের খবর প্রকাশ করেছে গতকাল। যা দেখে অবাক হয়েছি।

কথা না বলেই আমাকে নিয়ে এই ধরনের সংবাদ প্রকাশ করা হয়েছে। মাঝে মাঝে মনে হয়েছে আমার বিষয় আর আমিই জানি না, তারাই বেশি জানে। এটা ‘গুজব’ ছাড়া আর কিছুই না। আমার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের এমন ভিত্তিহীন সংবাদে কান না দেয়ার অনুরোধ করছি।

এদিকে, সম্প্রতি শাকিব খান রাজধানীর পাঁচ তারকা হোটেল ইন্টারকন্টিনেন্টালে একটি গানের শুটিংয়ের মাধ্যমে ‘বীর’ সিনেমার শুটিং শেষ করেছেন। গুণী চলচ্চিত্র নির্মাতা কাজী হায়াতের পরিচালনায় এ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন বুবলী। এসকে ফিল্মসের প্রযোজনায় এ ছবির সহ-প্রযোজনায় আছেন এমডি ইকবাল। সম্পাদনা শেষে ছবিটি সামনে সেন্সরে জমা হবে বলে জানা যায়।

এদিকে শাকিব খান অভিনীত এবং শাহীন সুমন পরিচালিত ‘ক্রিমিনাল’ নামে আরেকটি ছবি বর্তমানে মুক্তির অপেক্ষায় আছে। এ ছবিতেও শাকিবের বিপরীতে অভিনয় করেছেন বুবলী। এ ছাড়া ইফতেখার চৌধুরী পরিচালিত ‘লন্ডন লাভ’ নামের একটি নতুন সিনেমায় সামনে কাজ করার কথা রয়েছে শাকিব খানের।