আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আহসানুল আলম কিশোর গণসংযোগ করছেন।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রচার প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আহসানুল আলম কিশোর। উপজেলার বিভিন্ন গ্রামের ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে তিনি নৌকার পক্ষে ভোট চাচ্ছেন। দিচ্ছেন নানান প্রতিশ্রতি।

ভোটের দিন যতই গনিয়ে আসছে প্রচার প্রচারণয় জমে উঠছে মুরাদনগরের উপজেলা পরিষদ নির্বাচন। চায়ের দোকান থেকে শুরু করে সর্বত্র চলছে নির্বাচনের হিসাব নিকাশ। কে হচ্ছেন আগামী দিনে মুরাদনগর উপজেলার চেয়ারম্যান। এদিকে কাক ডাকা ভোর থেকে মধ্যরাত পর্যন্ত উপজেলার বিভিন্ন গ্রামে গিয়ে ভোটারদের কাছে নৌকার পক্ষে ভোট চাচ্ছে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গীর আলম সরকারের সুযোগ্য ছেলে তরুণদের অহংকার সফল আওয়ামী লীগ নেতা আহসানুল আলম কিশোর।

প্রচারণাকালে মুরাদনগর উপজেলা পরিষদের নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আহসানুল আলম কিশোর জানান, শতবর্ষের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নীতিগত আদর্শে ও মহান মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে উপজেলা চেয়ারম্যান হিসেবে মনোনয়ন দেয়ায় আমি প্তাকে ধন্যবাদ জানাই। আমি আশা করছি মুরাদনগরবাসী এ নির্বাচনে নৌকা মার্কাকে নির্বাচিত করে প্রধানমন্ত্রীকে উপহার দেবেন।

তিনি আরো বলেন, আমি নির্বাচিত হলে বর্তমান সরকারের ‘আমার গ্রাম আমার শহর’ এবং ‘তারুণ্যের শক্তি বাংলাদেশের সমৃদ্ধি’ নীতিমালার সহিত সামঞ্জস্য রেখে উপলো পরিষদের নির্ধারিত ১৭টি স্ট্যান্ডিং কমিটি করে রূপকথা ২০২১ বাস্তবায়নে অগ্রসর হবো। যুগোপযোগী আইন-শৃঙ্খলা কমিটি গঠনের মাধ্যমে উপজেলা ব্যাপী আইন শৃঙ্খলা সংকান্ত সমস্যাবলী নিরসন ও জনগনের জানমালের নিরাপত্তা বিধানের কার্য্যকরী পদক্ষেপ গ্রহণ করব।

বর্তমান সময়ে একটি বড় সমস্যা হচ্ছে মাদক। এই মাদক নিমূলে বিষেশ প্রদক্ষেপ গ্রহন করব। জনস্বাস্থ্য, স্যানিটেশন ও বিশুদ্ধ পানি সরবরাহ করে উপজেলাব্যাপী উন্নত জনস্বাস্থ্য নিশ্চিত, পরিকল্পিত পয় নিষ্কাশন ও নাগরিকদের বিশুদ্ধ পানি সরবরাহের লক্ষ্যে সম্ভব্য কর্মপন্থা গ্রহণ করব।

মুরাদনগরকে একটি ডিজিটাল আধুনিক মুরাদনগর গড়ে তোলতে আমি নানাবিধ কর্মপরিকল্পনা গ্রহণ করব। আমার পিতা আলহাজ¦ জাহাঙ্গীর আলম সরকার সারা জীবন মুরাদনগরের উন্নয়নে কাজ করেছেন। মুরাদনগরকে নিয়ে আমার পিতা অনেক স্বপ্ন রয়েছে।

আমি আমার বাবার উত্তরাধিকারি হিসেবে আপনাদর পাশে থেকে আপনাদের সেবা করে যাব। আমি আশা করছি এই নির্বাচনে মুরাদনগর বাসী আমাকে বিপুল ভোটে নির্বাচিত করবেন।

আজকের পত্রিকা/শাকিল মোল্লা, কুমিল্লা