‘আমি কোনো বাংলাদেশি ছবিতে কাজ করছি না। এমনকি কেউ সম্প্রতি কোনো বাংলাদেশি সিনেমায় অভিনয় করার প্রস্তাবও দেননি আমাকে’ এমনটাই জানালেন কলকাতার নায়িকা কোয়েল মল্লিক। বাংলাদেশি ‘হ্যাকার’ সিনেমায় শাকিব খানের বিপরীতে নায়িকা হচ্ছেন এমন সংবাদ প্রচার হওয়ার প্রেক্ষিতে এ কথা জানান কোয়েল। সিনেমাটি পরিচালনা করবেন মালেক আফসারী।

মালেক আফসারী গতকাল গণমাধ্যমকে বলেছিলেন, শাকিব খানের এসকে ফিল্মসের নতুন ছবি ‘হ্যাকার’র নাম নিবন্ধন করেছি পরিচালক সমিতিতে। ছবিতে কোয়েল মল্লিক অভিনয় করবেন। তার সাথে প্রাথমিক আলাপও হয়েছে। চলতি বছরের ডিসেম্বরে ছবির কাজ শুরু করব।

তবে কোয়েল মল্লিক জানালেন, তিনি মালেক আফসারি নামে কোনো পরিচালককে চেনেন না। কোয়েল বলেন, আমি ওই নামের কোনো পরিচালকের নাম শুনিনি। তবে শাকিব খানকে চিনি। এর আগেও বেশ কয়েকবার গুজব উঠেছিল যে, আমি বাংলাদেশের ছবিতে অভিনয় করছি।

এদিকে কোয়েল মল্লিকের কথার পরিপ্রেক্ষিতে যোগাযোগ করা হয় মালেক আফসারীর সঙ্গে। তিনি বলেন, কোয়েল ঠিকই বলেছেন। তার সাথে আমাদের কোনো কথাবার্তা হয়নি। তবে হতে কতক্ষণ! শাকিব খানের সাথে তার ভালো সম্পর্ক। কিন্তু আমার ছবিতে কোয়েল মল্লিককেই অভিনয় করতে হবে এমন না। আমি চাই নতুন মুখ। নতুন কেউ যদি নাচ জানে তার ভেতর থেকে আমি অভিনয় বের করে নিতে পারব।