পথসভায় বক্তব্য রাখছেন নৌকা প্রতীকের প্রার্থী মোঃ সফিকুল ইসলাম সফি।

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের প্রার্থী মোঃ সফিকুল ইসলাম সফি’র নির্বাচনি পথসভা অনুষ্ঠিত হয়েছে। রাজবাড়ী পৌর নিউ মার্কেট ব্যাবসায়ী সমিতির উদ্যোগে এ পথসভা অনুষ্ঠিত হয়।

২০ মার্চ বুধবার রাত ৮ টায় মার্কেট প্রাঙ্গণে এ পথসভা হয়।

সভায় মার্কেট ব্যাবসায়ী সমিতির সভাপতি মোঃ নুরুদ্দিনের সভাপতিত্বে প্রার্থীর স্বপক্ষে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রফিকুল ইসলাম রফিক, অ্যাডভোকেট শফিকুল আজম মামুন, সাংগঠনিক সম্পাদক অসীম কুমার পাল, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ পারিজাত কুমার পাল, পৌর আওয়ামী লীগের সহ সভাপতি আলমঙ্গীর হোসেন ও  পৌর নিউ মার্কেট ব্যাবসায়ী সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইয়াছিন খান।

পথসভায় বক্তব্য রাখছেন নৌকা প্রতীকের প্রার্থী মোঃ সফিকুল ইসলাম সফি।

রাজবাড়ী সদর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোঃ সফিকুল ইসলাম সফি তার বক্তব্যে বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গীকার তিনি গ্রা কে শহর হিসেবে গড়ে তুলবেন, সেই অঙ্গীকার বাস্তবায়নে আমি কাজ করবো।

তিনি বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ে তুলতে নিজেকে আমি সম্পূর্ণ দূনীতিমূক্ত রেখেছি। আমি একজন দূর্নীতিমূক্ত মানুষ। আমি নিজে একজন নেশা মুক্ত মানুষ। সমাজকেও মাদক মুক্ত হিসেবে গড়ে তুলবো।

তিনি আরও বলেন, দেশকে জঙ্গী ও সন্ত্রাস মুক্ত করতে দরকার সাহসী মানুষ। সেই সাহসী মানুষ আমি। আমার বিরুদ্ধে কোন প্রকার দূর্নীতি, মাদক, জুয়া, তাস, মিথ্যা বা প্রতারণামূলক কর্মকাণ্ড, অন্যায়ভাবে কোনো কাজ করার তথ্য নেই বলেই নেত্রী আমাকে মনোনীত করে নৌকা প্রতীক দিয়েছেন । তাই আমাকে সবাই দোয়া করবেন।

আগামী ২৪ শে মার্চ রাজবাড়ী সদর উপজেলা পরিষদ নির্বাচনে আমাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দেবেন। আমি নির্বাচিত হলে সকলের সাথে আলাপ আলোচনা করেই সমাজের উন্নয়নে কাজ করবো’।

কাজী মাহমুদ/রাজবাড়ী