আমিরাতে বাংলাদেশ বন্ধু ফোরামের উদ্যোগে সংবর্ধনা অনুষ্ঠান। ছবি: সংগৃহীত

বাংলাদেশ বন্ধু ফোরাম কর্তৃক আয়োজিত ১ মে বুধবার “গ্রীণ মোবাজ্জারা পার্ক” আল আইন, আরব আমিরাতে বাংলাদেশ বন্ধু ফোরামের সভাপতি এম এ খায়ের নিজামীর সভাপতিত্বে ও বাংলাদেশ বন্ধু ফোরাম এর যুগ্ন সাধারন সম্পাদক জিয়াউল হক জুমন এর সঞ্চালনায়, সুদুর বাংলাদেশ থেকে আগত, জামেয়া নজিবিয়া রাংজিয়ল, গোলাপগঞ্জ সিলেট এর প্রিন্সিপাল, মাওলানা সালেহ নজিব আল আয়ুবী এবং আইনজীবী আয়কর মোহাম্মদ আশরাফুল ইসলাম আরব আমিরাতে আগমন উপলক্ষে সংযুক্ত আরব আমিরাতের সর্বস্তরের বাংলাদেশীদের হৃদয়-স্পন্দিত অন্যতম প্রসিদ্ধ সামাজিক সংগঠন “বাংলাদশ বন্ধু ফোরাম” এর পক্ষ থেকে এক সংবর্ধনার আয়োজন করা হয়।

উক্ত আয়োজনের মাধ্যমে বাংলাদেশ থেকে আগত মেহমানদেরকে আরব আমিরাতে মাওলানা সালেহ নজিব আল আয়ুবী ও মোহাম্মদ আশরাফুল ইসলাম কে সংবর্ধনা দেয়া হয়।

এতে প্রধান মেহমান, নজিব আল আইয়ুবী প্রবাসীদের উদ্দেশ্যে বলেন, আমিরাতে এসে “বাংলাদেশ বন্ধু ফোরাম” নামে একটি বাংলাদেশী সামাজিক সংগঠনের নাম শুনে এবং এত স্বল্প সময়ের মধ্যে এত সুন্দর আয়োজনে আমি মুগ্ধ। বাংলাদেশী এই প্রবাসীদের কাঁছ থেকে যে আন্তরিকতার প্রকাশ পেয়েছি তা আমি আজীবন স্বরণ রাখবো এবং সকল প্রবাসীদের জন্য আমি দোয়া করবো যাতে সবাই সুন্দর ভাবে নিজের কর্মস্থল থেকে নিজের পরিবারের প্রতি লক্ষ রাখতে পারেন।

আশরাফুল ইসলাম বলেন, আমি স্বল্প সময়ের জন্য আরব আমিরাতে এসে আপনাদের আয়োজনে মনে হলো আমার স্বজনদের সাথে যেন বসবাস করছি, খুব আনন্দিত হলাম আমি, আমি এই দিনের কথা কখনো ভুলতে পারবো না। বন্ধু ফোরামের সহ সকল প্রবাসীদের জন্য শুভ কামনা করেন তিনি।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ বন্ধু ফোরামের সভাপতি, এম. এ. খায়ের নিজামী, সহ-সভাপতি সাইফুল ইসলাম ইয়াহিয়া, সহ-সভাপতি আরিফুর রহমান বাবু, যুগ্ন সাধারন সম্পাদক ও আজকের পত্রিকার আমিরাত প্রতিনিধি জিয়াউল হক ঝুমন, সাংগঠনিক সম্পাদক আলিনুর রহমান খান, সহ সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন জিল্লু, ধর্ম সম্পাদক মুফতি দেলোয়ার হোসেন, আপ্যায়ন সম্পাদক বেলাল উদ্দীন রহমান, মোহাম্মদ রুবেল, আব্দুল্লাহ, ওমর ফারুক, মোহাম্মদ মোস্তাক, মোহাম্মদ কামাল, শাহিন আহমেদ, পারভেজ, নাছের, ইউসুফ, নাছির ও মুসলিম সহ আরো অনেক নেতৃবৃন্দ।

আজকের পত্রিকা/জিয়াউল হক জুমন/ইউএই প্রতিনিধি/এআরকে