সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশি সেলুনের উদ্বোধন। ছবি: ইউএই প্রতিনিধি

সংযুক্ত আরব আমিরাতের সোহানে শুক্রবার ৮ মার্চ TOYOR AL MADENA MENS SALON উদ্বোধন করা হয়।

এতে উপস্থিত ছিলেন আমিরাতের বিশিষ্ট ব্যবসায়ী কমিউনিটি নেতা মোহাম্মদ আলী, বাংলাদেশ প্রেস ক্লাব সংযুক্ত আরব আমিরাতের নির্বাহী সদস্য ও আজকের পত্রিকার আরব আমিরাত প্রতিনিধি জিয়াউল হক জুমন, নারীনেত্রী শামসুন্নাহার স্বপ্না, ব্যবসায়ী মো. আনোয়ার, রাজিয়া সুলতানা কোসুম, মোহাম্মদ আমিন, মো. রিপন মোহাম্মদ ইকবাল হোসেন প্রমুখ।

পরিশেষে উক্ত সেলুনের স্বত্বাধিকারী চিটাগংয়ের কৃতিসন্তান বিশিষ্ট ব্যবসায়ী মো. ফারদিন খান নেসার উপস্থিত বাজারবাসীদের মাঝে মিষ্টি বিতরণ করেন।

তিনি বলেন, এটি একটি বাংলাদেশি প্রতিষ্ঠান। আমি অনেক আনন্দিত যে, আমি আমার দেশের মানুষের সেবার জন্য আমিরাতের মাটিতে এত সুন্দর পরিবেশে একটা সেলুন দিতে পেরেছি। তিনি আরো বলেন, আজ আমার দেশের ভিসা বন্ধ থাকার কারণে আমি পাকিস্তানি লেবার দিয়ে আমার প্রতিষ্ঠান কাজ শুরু করতে হয়েছে। আমি চাই আমি আমার দেশের মানুষ দিয়ে আমার সেলুন পরিচালনা করতে। আমি চাই আমার দেশের মানুষকে আমার প্রতিষ্ঠানে কর্মসংস্থান করে দিতে। আমি আমার দেশের মাননীয় প্রধানমন্ত্রীর কাছে একটাই আবেদন করতে চাই যত দ্রুত সম্ভব আমিরাত সরকারের সাথে সমস্ত সমস্যার সমাধান করে অতি দ্রুত আমিরাতের ভিসা চালু করার জন্য সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যেতে।

আজকের পত্রিকা/জিয়াউল হক জুমন/ইউএই প্রতিনিধি/এআরকে/জেবি