সংযুক্ত আরব আমিরাতের গ্রীনসিটি অল আইনে ১৩ সেপ্টেম্বর সন্ধ্যায় সিটি সিজন ক্লাবে চার বন্ধুর আয়োজনে এক বিশাল মেগা কনসার্টের আয়োজন করা হয়। মেগা কনসার্ট এর শুরুতে ইউএই এবং বাংলাদেশের জাতীয় সংগীত বাজিয়ে কনসার্ট শুরু করা হয়। মোহাম্মদ নাজমুল হকের সঞ্চালনায়, শুরুতেই মঞ্চে আসার আমন্ত্রণ জানানো হয় আয়োজক চার বন্ধু সাংবাদিক জিয়াউল হক জুমন, সাংবাদিক সরোয়ার উদ্দিন রনি, ফারদিন খান নেচার ও সিহাব সুমন কে পরিচয় করিয়ে দেওয়া হয় দর্শকদের সামনে। স্বাগত বক্তব্যে শেখ ফরিদ সিআইপি বলেন আমিরাতের গ্রীন সিটি আলাইনে এত সুন্দর একটি মেগা কনসার্ট আয়োজন করার জন্য আমি আয়োজক চার বন্ধু এবং তাদের সাথে যারা আর্থিক ও মানসিকভাবে সহযোগিতা করেছেন তাদের সবাইকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাই। উক্ত মেগা কনসার্টে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রথম বাংলাদেশি হিসেবে আমিরাতের গল্ড কার্ড প্রাপ্ত বিশিষ্ট ব্যবসায়ী, আলহারামাইন গ্রুপের চেয়ারম্যান মাহতাবুর রহমান (নাসির) সিআইপি, সাবেক সেনা কর্মকর্তা ও বিশিষ্ট নারী উদ্যোক্তা গুলশান আরা, কমিউনিটি ব্যক্তিত্ব ইসমাইল গনি সহ সামাজিক-সাংস্কৃতিক সংবাদকর্মী ও অসংখ্য প্রবাসীরা।

গান পরিবেশন করেন, বাংলাদেশ থেকে আগত শিল্পী স্টেজ স্টার খ্যাত বেলী আফরোজ, গানের জাদুঘর প্রীতম আহমেদ, রাখা জারা, জনি বড়ুয়া, শিহাব সুমন।

এরপর ফ্যাশন শোতে অংশ নিতে মঞ্চে আসেন দেশ থেকে আগত দেশের একমাত্র বাইক রাইডার ও মডেল জান্নাতুল নাঈম এভ্রিলের নেতৃত্বে এক ঝাঁক তরুণ তরুণী।

ঈদ আনন্দ মেলা অনুষ্ঠানটি সফল করতে যারা আর্থিক ও মানসিক শ্রম দিয়েছেন তারা হলেন, মোহাম্মদ আইয়ুব, এইচ এম হান্নান হিরো, মোঃ আক্তার হোসেন বাদল, ইঞ্জিনিয়ার মফিজুল ইসলাম, শেখ আমজাদ হোসেন, উত্তম হাওলাদার,সিমা মজুমদার, আলীনুর রহমান সহ অসংখ্য প্রবাসীরা।

পরিশেষে অনুষ্ঠানটি সফল করতে যারা সার্বিক সহযোগিতা করেছেন তাদেরকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয় এবং মিডিয়া পার্টনার হিসেবে বাংলাদেশ প্রেসক্লাব ইউএই র নেতৃবৃন্দের হাতে ও ক্রেস্ট তুলে দেওয়া হয়।

আজকের পত্রিকা/জিয়াউল হক জুমন/ইউএই প্রতিনিধি