মাহমুদ উল্লাহ্‌
বিজনেস করেসপন্ডেন্ট

মিনিস্টারের লোগো ও স্লোগান। ছবি: মিনিস্টার

বাংলাদেশ উন্নয়নশীল দেশ থেকে উন্নত দেশ হওয়ার জন্য প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে বাংলাদেশ সরকার। তারই ধারাবাহিকতায় মিনিস্টারহাই-টেকপার্ক লি. বাংলাদেশের শ্রমশক্তি কাজে লাগিয়ে বেকারত্ব কমিয়ে কর্মসংস্থান সৃষ্টি করছে। ইতিমধ্যেই প্রায় ১০ হাজার পরিবারের কর্মসংস্থান এর ব্যবস্থা করতে সক্ষম হয়েছে।

মিনিস্টারহাই-টেকপার্ক লি. আমাদের দেশের সনামধন্য একটি ইলেকট্রনিকস কোম্পানি। ২০১৩ সালের ১ জুন এম. এ রাজ্জক খান প্রতিষ্ঠা করেন মিনিস্টার হাইটেক পার্ক লি.। দেশীয় কোম্পানি হওয়ায় প্রথম থেকে ক্রেতাদের পছন্দ, চাহিদা মাথায় রেখে পণ্যের মান ভালো করা, ক্রেতাদের সাথে ভালো সম্পর্ক তৈরি করা, বিক্রয় সেবা প্রদানসহ আরও অনেক সুযোগ সুবিধা দেওয়া হয়। এছাড়াও সাধ্যের মধ্যে ভালো পণ্যের ওপর বিশেষ নজর দেওয়া হয়।

মিনিস্টার হাই-টেক পার্ক লি. সব রকম ইলেকট্রনিকস পণ্য নিয়ে ব্যবসা করে। এর মধ্যে রয়েছে এলইডি টিভি, ফ্রিজ, এসি। হোম এ্যাপ্লাইএন্সের মধ্যে রয়েছে ব্লেন্ডার, ইলেকট্রিক কেটলি, ফ্যান, ফ্রাইপ্যান, গ্যাসবার্নার, ইনডাকশন কুকার, আইরন, মাইক্রো ওয়েভ ওভেন, রাইস কুকার, স্যানডুইস মেকার, স্টাব্লিজার, টোস্টার, ওয়াশিং মেশিন।

মিনিস্টার হাই-টেকপার্ক লি. কোম্পানি দেশের মধ্যে প্রক্রিয়াজাত করে পণ্য তৈরি করে। এসব পণ্য তৈরি করার জন্য তাদের গাজীপুর এবং ময়মনসিংহের ত্রিশালে ফ্যাক্টরি রয়েছে। দেশীয় ক্রেতাদের পছন্দের কথা মাথায় রেখে এবং তাদের চাহিদা মতো পণ্য তৈরি করা হয়। এজন্য মিনিস্টার হাই-টেক পার্ক লি. প্রতি পাদ্য ‘আমার পণ্য আমার দেশ, গড়ব বাংলাদেশ।’

আজকের পত্রিকা/এমইউ