রাশিচক্র আপনার ব্যক্তিত্ব এবং জীবনের দৃষ্টিভঙ্গি সম্পর্কে অনেক কিছুই প্রকাশ করে। ছবি: সংগৃহীত

রাশিচক্র আপনার ব্যক্তিত্ব এবং জীবনের দৃষ্টিভঙ্গি সম্পর্কে অনেক কিছুই প্রকাশ করে।  ভালোবাসা ও হৃদয়ের বিষয়ে আরও একটু বোঝার জন্য, জ্যোতিষশাস্ত্র অনুসারে আপনার ভালোবাসার জীবনে আপনি কী কী সংগ্রামের মুখোমুখি হতে পারেন তা এখানে দেওয়া আছে-

মেষ

এই রাশিচক্রের মানুষরা নিজের মতো চলতেই পছন্দ করে এবং প্রভাব খাটানো একেবারেই পছন্দ করে না। তাদের উদাসীন ও নীরব প্রকৃতির জন্য তাদের ভালোবাসার জীবনের যথেষ্ট সংগ্রাম করতে হয়।

বৃষ

বৃষ রাশির মানুষের ভালোবাসার জীবনে সবচেয়ে বড় বাঁধা হয়ে দাঁড়ায় তাদের জেদি স্বভাবের জন্য। তারা তাদের পছন্দের বাইরে কিছুই করতে চায় না এবং ভালোবাসার মানুষসহ অন্যান্যদের বিশ্বাস করতে সময় নেয়।

মিথুন

এই রাশির মানুষরা তাদের অদ্ভুত প্রকৃতির জন্য পরিচিত। বেশিরভাগ সময় তারা মনের অনুভূতি প্রকাশ করতে ব্যর্থ হয় বলে তাদের ভালোবাসার জীবনে নানা সমস্যা দেখা দেয়।

সিংহ রাশির মানুষরা প্রেমের সম্পর্কে জড়াতে ভয় পায় এবং কারোর সাথে প্রেমের সম্পর্কে জড়ালে খুবই সচতেন থাকে। ছবি: সংগৃহীত

কর্কট

কর্কট রাশির মানুষরা খুবই যত্নশীল। তবে তারা তাদের ভালোবাসার মানুষের কাছ থেকে উচ্চ প্রত্যাশা রাখে। এমনকি তারা সামান্য জিনিসের জন্য আঘাতপ্রাপ্ত হয়।

সিংহ

এই রাশির মানুষরা প্রেমের সম্পর্কে জড়াতে ভয় পায় এবং কারোর সাথে প্রেমের সম্পর্কে জড়ালে খুবই সচতেন থাকে। তারা মানুষের সাথে মিশতে শুরু করলে খুবই আবেগপ্রবণ হয়ে যায়।

কন্যা

কন্যা রাশির মানুষরা জীবনে উচ্চ মান নির্ধারণ করে থাকে। তাদের কাঙ্খিত মান না মিললে তারা সম্পর্কে জড়াতে আগ্রহ প্রকাশ করে না।

তুলা

এই রাশির মানুষরা তাদের সঙ্গীর উপর নির্ভরশীল। তারা চায় তাদের সঙ্গীই সব ধরনের সিদ্ধান্ত নিবে। এছাড়াও, তারা একা হওয়ার ভয়ে থাকে এবং নৈতিকতার সম্পর্কে চিন্তা না করেই সম্পর্কের দিকে এগিয়ে যায়।

বৃশ্চিক

বৃশ্চিক রাশির মানুষরা প্রতারিত হওয়ার ভয়ে থাকে। এমনকি তারা তাদের ভালোবাসার মানুষদের বিশ্বাস করতেও ভয় পায়।

মকর রাশির মানুষরা অনিশ্চয়তা পছন্দ করে না। ছবি: সংগৃহীত

ধনু

এই রাশির মানুষরা জীবনের উত্তেজনা খুঁজতে থাকে। তারা অস্থির প্রকৃতির হয়ে থাকে এবং সম্পর্কে উদাসীন হয়ে যাওয়া অপছন্দ করে।

মকর

মকর রাশির মানুষরা অনিশ্চয়তা পছন্দ করে না। তারা শুধুমাত্র তখনই সম্পর্কে প্রতিশ্রুতিবদ্ধ হয়, যখন সে এই বিষয়ে পুরোপুরি নিশ্চিত হতে পারে।

কুম্ভ

এই রাশির মানুষরা খুবই সহজে অন্যকে বিশ্বাস করে। তারা সম্পর্কে হতাশ হতে ভয় পায়। তারা খুবই আদর্শ চরিত্রের এবং তাদের সম্পর্কে টিকবে কিনা তা নিয়ে সবসময় চিন্তিত থাকে।

মীন

তারা খুবই রোমান্টিক ও নিঃস্বার্থ প্রেমিক/প্রেমিকা। অতীতের অভিজ্ঞতার কারনে তারা অন্যকে বিশ্বাস করা থেকে বিরত থাকে। তবে একবার বিশ্বাস করলে তা সহজে ভাঙে না।

আজকের পত্রিকা/রিয়া/সিফাত