ডেনিম ব্র্যান্ড রুকিস এর অফিশিয়াল আউটলেট এখন ঢাকায়। ছবি : সংগৃহীত

রুকিস, একটি আন্তর্জাতিক ডেনিম ব্র্যান্ড যেটি বাংলাদেশে তার প্রথম ফ্ল্যাগশিপ স্টোর খুললো। রুকিস তার ডিজাইনে নিয়ে এসেছে বিদ্রোহ, মুখরতা, এবং উত্তেজনা যা, বাংলাদেশের ফ্যাশন প্রেক্ষাপটে এক নতুন ধারা সৃষ্টি করবে।

আন্তর্জাতিক এই ডেনিম ব্র্যান্ডটি তার প্রথম ফ্ল্যাগশিপ আউটলেট স্থাপন করেছে যমুনা ফিউচার পার্কে। সামনে ঢাকা, সিলেট ও ​​চট্টগ্রামের প্রধান শপিং মলগুলোতে আরও ফ্রাঞ্চাইজি আউটলেট খোলার পরিকল্পনা রয়েছে।

ঈদ-উল-ফিতরের পর অনুষ্ঠিত একটি গালা উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে বাংলাদেশে তার আগমন ঘোষণা করবে ‘রুকিস’। তবে ঈদের আগেই জনসাধারণের কাছে পৌছানোর লক্ষ্যে ব্র্যান্ডটি ২৪ শে মে শুক্রবার যমুনা ফিউচার পার্কে অনুষ্ঠিত মিডিয়া কনফারেন্সের মাধ্যমে রুকিস এর সফট লঞ্চ ঘোষনা দিয়েছে প্রতিষ্ঠানটি।

এসময় দেশের গর্বিত ক্রিকেটার এবং স্টাইল আইকনরা অংশগ্রহণ করেন, যারা তাদের কর্মক্ষমতা এবং দেশপ্রেম দিয়ে সবসময় তরুণদের অনুপ্রাণিত করে আসছেন। তাদের মধ্যে উল্লেখযোগ্য অতিথি ছিলেন – মেহরাব হোসেন অপি, তাসকিন আহমেদ, ইমরুল কায়েস, আব্দুর রাজ্জাক, নাসির হোসেন ও আরো অনেকে। সফট লঞ্চ উদ্বোধনের পর অতিথিরা ও সাংবাদিকরা স্টোরটি ঘুরে দেখে এবং পণ্যের গুণমান সম্পর্কে তাদের পছন্দ ও ধারণা প্রকাশ করে।

রুকিস বিডি লিমিটেডের ঊর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন। ব্র্যান্ডের ক্রিয়েটিভ ডিরেক্টর রামনিশ কুমার ভার্মা বলেন, ‘রুকিস ব্র্যান্ডটি সর্বদা বিদ্রোহী, মুখর এবং ঝুঁকিপূর্ণ আচরনের সমার্থক। যা আজকের শক্তিশালী, উত্তেজনাপূর্ণ তরুণ-যুবাদের সাথে পুরোপুরি মেলে যারা প্রতিনিয়ত আমাদের চারপাশে নানা পরিবর্তন নিয়ে আসে। আমরা আশাবাদী যে ব্র্যান্ডের উচ্চতর মান, বহুমুখীতা, রঙ, টেক্সচার এবং স্টাইলিংয়ের সাথে দৃঢ় অবস্থান থাকবে এবং আধুনিক ফ্যাশনে নতুন যুগের প্রতিশ্রুতি দেবে।’

’রুকিস’ ব্র্যান্ডের ফ্ল্যাগশিপ দোকানটি যমুনা ফিউচার পার্কের নীচতলায় জিসি ০৩৮-০৩৯ এ অবস্থিত।

যে কোন প্রয়োজনে হটলাইন ০২-৯৮২৩০৬৫  এবং ফেসবুক পেজ web.facebook.com/RookiesBD এর সাথে যোগাযোগ করা যাবে। এছাড়া ব্র্যান্ডের বিশ্বব্যাপী ওয়েবসাইট http://rookiesjeans.com এ পাওয়া যাবে অন্যান্য তথ্য।

আজকের পত্রিকা/কেএইচআর/এমএইচএস