গাজীপুরের কালিয়াকৈর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপার্থী মো. কামাল উদ্দিন সিকদারের আনারস মার্কার প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছে আওয়ামী হরিনহাটি মহল্লা কমিটি।

গাজীপুরের কালিয়াকৈর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপার্থী মো. কামাল উদ্দিন সিকদারের আনারস মার্কার প্রচার প্রচারণায় দিন রাত ব্যস্ত সময় পার করছে আওয়ামী হরিনহাটি মহল্লা কমিটি। এরই মধ্য‌ে হরিনহাটি মহল্লা কমিটির পক্ষ থেকে মহল্লার বিভিন্ন স্থানে মিলাদ ও দোয়া করে আনারস মার্কার জন্য ভোট প্রার্থনা করছে। দিন-রাত এক করে নেতা কর্মীরা লিফলেট, ব্যানার, ফেসটুন, হ্যান্ডবিল নিয়ে ভোটারদের দরজায় দরজায় গিয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. কামাল উদ্দিন সিকদারের জন্য আনারস মার্কায় ভোট পার্থনা করছেন।

পৌর আওয়ামী লীগের সদস্য মো. ওয়াজ উদ্দিন মন্ডলের সভাপত্বিতে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মো: কামাল উদ্দিন সিকদারকে আনারস মার্কায় বিজয়ী করতে নির্বাচনী প্রচার প্রচারনা করছেন গাজীপুর জেলা তাতী লীগের আহ্ববায়ক কমিটির সদস্য মো. মাসুদ রানা, আওয়ামী লীগের হরিনহাটি মহল্লা কমিটির সভাপতি মো. মতিউর রহমান খাঁন, সাধারন সম্পাদক হাজী মো. ইদ্রীস আলী, হাজী মো. ইয়ার উদ্দিন মন্ডল ও এলাকার মুরুবীগনসহ আওয়ামী লীগের অন্যান্য অঙ্গসংগঠনের নেতা কর্মীরা দিন-রাত এক করে উপজেলার উন্নয়নের জন্য ভোটারদের কাছে আনারস মার্কায় ভোট প্রার্থনা করছেন।

পৌর আওয়ামী লীগের সদস্য মো. ওয়াজ উদ্দিন মন্ডল বলেন, কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. কামাল উদ্দিন সিকদার সব সময় সাধারন জনগনের সুখে-দুঃখে পাশে ছিলেন, আছেন এবং থাকবেন। তিনি গরিবের দুঃখ কষ্ট ভাগ করে নেন এবং যে কারও ডাকে তিনি সাড়া দেন। এক কথায় কামাল উদ্দিন সিকদার গরিবের বন্ধু। তাই আমরা আশাকরি আগামী ২৪মার্চ আমাদের হরিনহাটি মহল্লাসহ সারা উপজেলায় কামাল উদ্দিন সিকদারের উন্নয়নের মার্কা এবং এলাকাবাসির মার্কা আনারস মার্কা বিপুল ভোটে বিজয়ী হবে।

গাজীপুর জেলা তাতী লীগের আহ্ববায়ক কমিটির সদস্য মো . মাসুদ রানা জানান, কামাল উদ্দিন সিকদার ভাললোক এবং গরিবের বন্ধু। সুখে দুঃখে আমরা সব সময় তাকে কাছে পাই। তাই উপজেলার সধারন মানুষের কল্যাণে ও উপজেলার উন্নয়ন, এবং সুশাসন প্রতিষ্ঠার লক্ষে আগামী ২৪মার্চ কামাল উদ্দিন সিকদারের আনারস মার্কার বিজয় হবে আশা করি।

মো. তুহিন মোল্লা/কালিয়াকৈর/গাজীপুর