আনকাট সেন্সর ছাড়পত্র পেয়েছে ফাখরুল আরেফীন খান পরিচালিত বহুল আলোচিত চলচ্চিত্র ‘গন্ডি’। গত বৃহষ্পতিবার ১৬ জানুয়ারি ছবিটি আনকাট সেন্সর ছাড়পত্র পায় বলে জানিয়েছেন ছবিটির পরিচালক। তিনি বলেন, “ছবিটি সেন্সর ছাড়পত্র পাওয়ায় সবাই আনন্দিত। সম্প্রতি সেন্সরবোর্ড সদস্যরা ছবিটি দেখার পর সবাই বেশ প্রশংসা করেছেন এবং আনকাট সেন্সর ছাড়পত্র দিয়েছেন। গত ১৬ জানুয়ারি বিকেলে সেন্সর ছাড়পত্র হাতে পেয়েছি আমরা। ফলে এখন ছবিটির মুক্তি প্রক্রিয়ায় আর কোনো বাঁধা থাকলো না।”

পরিচালক ফাখরুল আরেফীন খান আরও বলেন, “ছবির দৃশ্যধারণ যখন শুরু হয়েছে তখন থেবেই ছবিটি দেখার জন্য দর্শকরা তাদের অপেক্ষার কথা জানাচ্ছেন। ফলে দর্শকদের আর খুব বেশি দিন এই ছবির জন্য অপেক্ষা করতে হবে না। আমাদের ইচ্ছা, আসছে ফেব্রুয়ারিতেই মুক্তি পাবে আমাদের এই ছবিটি।”

এই ছবির প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন পশ্চিমবঙ্গের সব্যসাচী চক্রবর্তী ও বাংলাদেশের সুবর্ণা মুস্তাফা। এছাড়াও অভিনয় করেছেন শুভাশীষ ভৌমিক, মাজনুন মিজান, অপর্ণা ঘোষ, আমান রেজা, পায়েল মুখার্জিসহ আরও অনেকে। অবসরে থাকা দুজন নারী পুরুষের বন্ধুত্ব কেমন হয়, পরিবার ও আশপাশের মানুষ বিষয়টি কিভাবে নেয়, এটাই উঠে এসেছে চলচ্চিত্রটিতে। রোমান্টিক কমেডি ঘরানার ‘গন্ডি’ চলচ্চিত্রে মোট তিনটি গান রয়েছে। এইসব গানে কণ্ঠ দিয়েছেন রূপঙ্কর ও দ্বীপ। গড়াই ফিল্মস প্রযোজিত এই ছবির আবহ সংগীত করছেন পশ্চিমবঙ্গের প্রখ্যাত সংগীতব্যাক্তিত্ব দেবজ্যোতি মিশ্র।