মরদেহ। প্রতীকী ছবি

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় নির্মানাধীন বাড়িতে সেলিনা আক্তার(১৬) নামে এক স্কুল ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা।

সোমবার(১৬ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার বড় কমলাবাড়ি কাছারীপাড়া গ্রামে নিজ বাড়ির পাশে নির্মানাধিন একটি পাকা বাড়ি থেকে ওই স্কুল ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে স্থানীয়রা।

এৃত স্কুল ছাত্রী সেলিনা আক্তার ওই গ্রামের ছলিম উদ্দিনের মেয়ে। সে স্থানীয় কুমড়িরহাট এসসি উচ্চ বিদ্যালয় ও কলেজের দশম শ্রেনীর ছাত্রী ছিল।

পুলিশ ও স্থানীয়রা জানান, বাবা মা সম্পর্ক ছিন্ন করে পুনরায় অন্যত্র বিয়ে করে সংসার করায় সেলিনা আক্তার তার নানা মৃত নিজাম উদ্দিনের বাড়িতে থেকে পড়াশুনা করছে।

সোমবার(১৬ সেপ্টেম্বর) দুপুরে নানা বাড়ির পাশে নির্মানাধিন একটি পাকা বাড়ির ধর্নার সাথে গলায় রশি পেচিয়ে ঝুলন্ত অবস্থায় সেলিনাকে দেখে স্থানীয়রা মরদেহ উদ্ধার করেন। পরে স্থানীয়দের খবরে থানা পুলিশ ঘটনাস্থল তদন্ত করে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরী করে। মরদেহে আত্মহত্যার তেমন কোন আলামত না থাকায় এটাকে পরিকল্পিত হত্যাকান্ড হিসেবেও ধারনা করছেন স্থানীয়রা।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সাইফুল ইসলাম বলেন, ঘটনাস্থলে অফিসার পাঠানো হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

জিন্নাতুল ইসলাম জিন্না/লালমনিরহাট