মনিপুরী তরুণী। ছবি : সংগ্রৃহীত

সিলেটের সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার ধনীটিলা মণিপুরী পাড়ায় শ্রী শ্রী কৃষ্ণের বসন্ত রাসলীলানুকরণ অনুষ্ঠিত হবে আজ ২৫ মার্চ সোমবার। স্থানীয় শ্রী শ্রী চৈতন্য মহাপ্রভু মন্দিরে রাত ১০টা থেকে উষালগ্ন পর্যন্ত রাসলীলা চলবে।

৫৬তম রাসলীলা উপলক্ষে সভা ও সংবর্ধনার আয়োজন করা হয়েছে। এদিন বিকেল ৪টায় অনুষ্ঠিতব্য আলোচনা ও সংবর্ধনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন সুনামগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শ্যামকান্ত সিংহ।

সম্মানিত অতিথি থাকবেন সুনামগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) প্রদীপ কুমার সিংহ। বিশেষ অতিথি থাকবেন ছাতকের নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মো. ফজলুর রহমান, ইসলামপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হেকিম, মণিপুরী সমাজকল্যাণ সমিতির নবনির্বাচিত কেন্দ্রীয় সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনন্দ মোহন সিংহ, বাংলাদেশ মণিপুরী যুবকল্যাণ সমিতির কেন্দ্রীয় সভাপতি নিখিল কুমার সিংহ ও বিশিষ্ট ব্যবসায়ী মো. বশর কোম্পানী।

সভা ও সংবর্ধনা শেষে সন্ধ্যে ৬টায় অনুষ্ঠিত হবে সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে সংস্কৃতিপ্রেমীদের উপস্থিতি কামনা করেছেন শ্রী শ্রী কৃষ্ণের রাসলীলা উদযাপন কমিটি ২০১৯ এর সভাপতি অমর কুমার সিংহ ও মিলন কুমার সিংহ।