কলকাতার জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাতের বিয়ে আজ। ছবি: সংগৃহীত

কলকাতার জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাতের বিয়ে আজ, ১৯ জুন। বিয়ের অনুষ্ঠান হবে তুরস্কের বোদরুম শহরে পাম অ্যাভিনিউর ইডেন ইম্পেরিয়ালে। গত শনিবার রাতে হবু বর নিখিল জৈনকে সঙ্গে নিয়ে ইস্তাম্বুলে গেছেন নুসরাত জাহান।

তাদের দুজনের পরিবার, বন্ধু, সহকর্মী আর মেকআপ টিমের মোট ৩০ জন গেছেন সেখানে। ১৭ জুন তাদের বিয়ের পার্টি হয়েছে। ১৮ জুন মেহেদি ও সংগীতের অনুষ্ঠান হয়েছে। ২০ জুন রাতে থাকছে হোয়াইট ওয়েডিংপার্টি।

নুসরাত জাহানের বাবা মহম্মদ শাহজাহান বলেন, ‘সেদিন ছিল নুসরাত আর নিখিলের প্রাক-বিবাহ অনুষ্ঠান। আত্মীয়স্বজন আর বন্ধুদের সবাইকে যেহেতু বোদরুমে নিয়ে যাওয়া সম্ভব না, তাই বিয়ের আগে হবু দম্পতিকে আশীর্বাদের জন্য সবাই এসেছিলেন।

নুসরাত ও তার হবু বর নিখিল। ছবি: সংগৃহীত

এরপর কলকাতায় আইটিসি রয়্যাল বেঙ্গলে তাদের রিসেপশন অনুষ্ঠান হবে ৪ জুলাই সন্ধ্যা সাড়ে ৬টায়। ঐদিন নিখিল-নুসরাত দুজনেই সাজবেন ডিজাইনার সব্যসাচীর পোশাকে।

অনেকেই জানেন এটা নুসরাতের দ্বিতীয় বিয়ে। আগের বিয়ের কথা অবশ্য নুসরাত প্রকাশ্যে কোনো দিনই স্বীকার করেননি। কয়েক মাস আগে এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘যারা বলছে আমি বিবাহিত, তারা প্রমাণ দিক। যার সঙ্গে অনেক দিন ধরে সম্পর্কে আছি, তাকেই বিয়ে করব।

আজকের পত্রিকা/রিয়া