পুরস্কার নিচ্ছেন এসএম আশরাফুল ইসলামদেশের তথ্যপ্রযুক্তি কোম্পানি ইজেনারেশন লিমিটেড এশিয়ান-ওশেনিয়ান কম্পিউটিং ইন্ডাস্ট্রি অর্গানাইজেশন (অ্যাসোসিও) আইসিটি অ্যাওয়ার্ড জিতেছে। মঙ্গলবার (১২ নভেম্বর) মালয়েশিয়ার কুয়ালালামপুরে আউটস্টান্ডিং ইউজার অর্গানাইজেশন ক্যাটাগরিতে ইজেনারেশনকে এই অ্যাওয়ার্ড দেওয়া হয়। কোম্পানিটি ১০টিরও অধিক দেশে সফলভাবে আইটি সলিউউশন সেবা দিচ্ছে।

১১ থেকে ১৪ নভেম্বর পর্যন্ত চলমান অ্যাসোসিও ডিজিটাল সামিটের অংশ হিসেবে ২০১৯ অ্যাসোসিও আইসিটি অ্যাওয়ার্ড অনুষ্ঠিত হয়। এশিয়া-ওশেনিয়ান অঞ্চলের আইসিটি খাতের সংগঠন অ্যাসোসিও এবং মালয়েশিয়ার জাতীয় প্রযুক্তি সংগঠন পিকম এই সামিটের আয়োজন করেছে।

ইজেনারেশনের নির্বাহী ভাইস চেয়ারম্যান এসএম আশরাফুল ইসলাম অ্যাসোসিওর চেয়ার‍ম্যান ডেভিড ওং এর হাত থেকে এই পুরস্কার গ্রহণ করেন। অ্যাসোসিওর সাবেক সভাপতি আবদুল্লাহ এইচ কাফিসহ অনেকে এ সময় উপস্থিত ছিলেন।

ইজেনারেশনের চেয়ারম্যান শামীম আহসান পুরস্কার প্রাপ্তি উপলক্ষে বলেন, অ্যাসোসিওর এই সম্মাননা আমাদের টিমকে বিশ্বব্যাপী আরও এগিয়ে যেতে উৎসাহ যোগাবে। আমরা অ্যাসোসিওর মতো প্ল্যাটফর্মে বাংলাদেশের পতাকা তুলে ধরতে পেরে গর্বিত।