এই আকাশের রং, বাতাসে ছড়ায়/ এই বাতাসের ঝরাপাতা, অলেখা অবেলায়/ আজ প্রণয়ের ফাঁদে গড়া, নীল কৃষ্ণচূড়া/ ভেজা প্রণয়ের নিচে, অভিমান পাহাড়ে চূড়া/ তবে থাক, তবে থাক, লেখা থাক, লেখা থাক/ রোদমাখা আবেগের সুতোটা বাঁধা থাক…।’ এটি অর্ণবের করা নতুন গানের কথা। গানটি লিখেছেন মানজুরুল শিবলি। ‘তবে থাক’ শিরোনামে গানটিতে কণ্ঠ দিয়েছেন অর্ণব নিজেই আর তাঁর সঙ্গে সুনিধি নায়েক। গানটির ভিডিওচিত্রেও তাঁরা অংশ নিয়েছেন। সঙ্গে থাকছেন অভিনেত্রী আফসানা মিমি ও অর্চিতা স্পর্শিয়া।

কাল বৃহস্পতিবার গানচিলের ইউটিউব চ্যানেলে রিলিজ হবে গানটি। শাহরিয়ার শাকিলের প্রযোজনায় বায়োস্কোপ অরিজিন্যাল ওয়েব সিরিজ ‘নো কাপল এন্ট্রি’র জন্য তৈরি করা হয়েছে গানটি।

জানা গেছে, কফিশপের নানা ঘটনা নিয়ে নির্মিত হয়েছে ওয়েব সিরিজ ‘নো কাপল এন্ট্রি’। সিরিজটির গল্প লিখেছেন গৌতম কৈরি। সেখান থেকে চিত্রনাট্য তৈরি করেছেন ঋদ্ধি বড়ুয়া আর পরিচালনা করেছেন সায়ান দাশগুপ্ত। সিরিজটির মূল ভূমিকায় অভিনয় করেছেন আফসানা মিমি। পাশাপাশি আরও রয়েছেন অর্চিতা স্পর্শিয়া, পশ্চিমবঙ্গের কুশল চক্রবর্তী, সুমিত সমাদ্দার, উদয় প্রতাপ সিং প্রমুখ। সম্প্রতি কলকাতার বেশ কয়েকটি স্থানে এর দৃশ্য ধারণ শেষ হয়েছে।

‘নো কাপল এন্ট্রি’ ওয়েব সিরিজের গল্পে দেখা যাবে, কফিশপের মালিক মিলির ব্যবহার ভালো হওয়ায় অল্প সময়ে জনপ্রিয়তা অর্জন করেন। কিন্তু তাঁর ক্যাফেতে প্রেমিক-প্রেমিকা জুটির প্রবেশাধিকার নিষিদ্ধ ছিল। এখানেই নিয়মিত আসেন রিমা। রিমার মাঝেই নিজের হারিয়ে যাওয়া অতীত খোঁজেন মিলি। আসেন তন্ময়। রিমাকে দেখে ভালো লাগে তাঁর। এরপর প্রায়ই সেখানে তাঁরা দেখা করতে যান। বিষয়টি চোখে পড়ে যায় মিলির। তাঁরা যেন আর না আসেন, তা স্পষ্ট জানিয়ে দেন তিনি। রিমা ও তন্ময় অবাক হন। পরে আবিষ্কার করেন, মিলির এমন সিদ্ধান্তের পেছনে ভিন্ন কারণ আছে। এগিয়ে যায় গল্প।

আলফা-আইয়ের প্রযোজনায় নির্মিত এই সিরিজটি বায়োস্কোপে দেখা যাবে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির কর্ণধার শাহরিয়ার শাকিল।