অর্জুন-মালাইকার সম্পর্কের কারণে বনি কাপুরের সিনেমা করছেন না সালমান খান। ছবি সংগৃহীত

অতিরিক্ত ওজনের কারণে নায়ক হিসেবে বলিউডে পা রাখতে হিমশিম খাচ্ছিলেন অর্জুন কাপুর। সেসময় তাকে সাহায্য করতে এগিয়ে এসেছিলেন সালমান খান। বনি কাপুর পুত্রকে বিশেষ ট্রেনিং দিয়ে সঠিক শারীরিক গঠন দেন তিনি। এরপর সফলভাবেই বলিউড যাত্রা শুরু করেন অর্জুন। এবার সালমানের ভাই আরবাজের প্রাক্তন স্ত্রী মালাইকা আরোরার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন অর্জুন কাপুর। আর এই কারণে সালমান খান রেগে গেলেন বনি কাপুরের উপর।

কয়েক বছর আগে শোনা গিয়েছিলো, অর্জুন কাপুর ডেট করছেন সালমানের বোন অর্পিতার সঙ্গে। ব্রেক আপের খবরও আসে কিছুদিনের মধ্যেই। সেই সময় থেকেই অর্জুনের প্রতি বিরূপ সালমান। সেই রাগ ভুলতে না ভুলতেই প্রকাশ্যে এলো অর্জুন ও মালাইকার বিয়ের খবর। আর সেই কারণে সালমান আবারও বিরক্ত।

অর্জুন কাপুরকে নিজের বাড়িতে ঢুকতে অনেক আগেই নিষেধ করেছেন সালমান। এবার বনি কাপুরের উপরও একই নিয়ম আরোপ করতে চলেছেন তিনি। অর্জুন কাপুরের কারণেই বাবা বনি কাপুরের সঙ্গেও দূরত্ব বাড়াতে শুরু করেছেন সালমান খান।

জানা যাচ্ছে, অর্জুন কাপুরের উপর অসন্তোষের জন্যই নাকি বনি কাপুরের দুটি সিনেমায় ‘না’ করে দিয়েছেন সালমান খান। ‘ওয়ান্টেড টু’ এবং ‘নো এন্ট্রি মে এন্ট্রি’তে সালমান খানকে নেওয়ার ইচ্ছে প্রকাশ করেছিলেন বনি। কিন্তু অর্জুন-মালাইকার সম্পর্কের জেরেই ওই দুটি সিনেমাতেই অভিনয় করতে অস্বীকৃতি জানালেন বলিউড ‘ভাইজান’।

অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কের জেরেই নাকি আরবাজের ঘর ছেড়েছেন মালাইকা। নিজেদের সম্পর্ক নিয়ে কখনো প্রকাশ্যে মুখ খুলতে দেখা যায়নি অর্জুন কিংবা মালাইকাকে। যদিও শোনা যাচ্ছে, চলতি বছর মার্চের শেষে কিংবা এপ্রিলের প্রথমে অর্জুন কাপুরের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন মালাইকা। পরিবার এবং ঘনিষ্ঠদের নিয়েই বসবে বিয়ের এ আসর।

সূত্র: ইন্ডিয়া টুডে

আজকের পত্রিকা/সিফাত