অমিতাভ রেজা। ছবি: সংগৃহীত

দেশের জনপ্রিয় নির্মাতা অমিতাভ রেজার দ্বিতীয় চলচ্চিত্রের নাম ‘রিকশা গার্ল’। এমন তথ্য বিনোদন পাড়ার প্রায় সবারই জানা। কিছু এই সিনেমার নামে এসেছে পরিবর্তন। নতুন নাম রাখা রয়েছে ‘নাইমার রঙ’। এমন তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করেছেন পরিচালক নিজেই।

জানিয়েছেন নাম পরিবর্তনের কারণ,’ ‘রিকশা গার্ল’ নামটি ইংরেজি হওয়াতে এটি পরিবর্তন করতে হয়েছে। আর নতুন নামটি নির্ধারণ করা হয়েছে সিনেমার মূল চরিত্র নাইমাকে কেন্দ্র করে। ‘আয়নাবাজি’খ্যাত এই নির্মাতা নিশ্চিত করে এটাও জানিয়েছেন ‘নাইমার রঙ’ নামেই বিএফডিসিতে সিনেমাটির নিবন্ধন করা হয়েছে।

জানা গেছে, গত ১০ এপ্রিল থেকে রাজশাহীতে ছবিটির কাজ শুরু হয়। সপ্তাহ খানেক সেখানে কাজ চলে। এরপর পুরো টিম এখন কাজ করছে ঢাকায়। যদিও শুটিং ইস্যুতে কোন তথ্য স্বীকার করতে রাজী নন অমিতাভ রেজা।

উল্লেখ্য, ২০০৭ সালে ভারতীয় বংশোদ্ভূত যুক্তরাষ্ট্রের লেখিকা মিতালি পারকিনসের বেস্টসেলার উপন্যাস ‘রিকশা গার্ল’ এর ওপর ভিত্তি করে নির্মিত হচ্ছে ‘নাইমার রঙ’। এটি প্রযোজনায় আছে ‘রিকশা গার্ল দ্য মুভি বিডি’। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন নভেরা রহমান। সিনেমাটিতে শাকিব খান বিশেষ একটি চরিত্রে অভিনয় করবেন বলেও জানিয়েছেন অমিতাভ রেজা।

আজকের পত্রিকা/এমআরএস