সপ্তাহ খানিক ধরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে তোলপাড় চলছে নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমি এবং অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলার কিছু স্থিরচিত্র নিয়ে। এ ঘটনায় দুটি পক্ষে বিভক্ত হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীরা। কেউ দোষ দেখছেন মিথিলার, কেউ কেউ ফাহমির। তবে তাদের দুজনের পক্ষ অবলম্বন করেও অনেকেই মানুষের ব্যক্তিগত বিষয় এভাবে প্রচার করার তীব্র নিন্দা জানাচ্ছেন।

এদিকে তাহসানের সঙ্গে সুখের সংসার ভেঙে ফাহমির মতো একজন উঠতি নির্মাতার সঙ্গে মিথিলার সম্পর্কে জড়ানো মেনে নিতে পারছেন না তার ভক্তরা। সম্পর্কে না হয় জড়ালেন কিন্তু তাই বলে ব্যক্তিগত মুহূর্তের ছবি কেন তুলে রাখতে হবে এ নিয়েও ক্ষোভ মিথিলা ভক্তদের। ব্যক্তিগত গোপনীয়তা রক্ষা করতে না পারায় মিথিলাকেই দুষছেন অনেকে।

তবে এ ঘটনায় মিথিলার দোষ দেখছেন না জনপ্রিয় উপস্থাপিকা ও অভিনেত্রী আমব্রিনা সার্জিন। তিনি ব্যক্তিগত মুহূর্তের স্থিরচিত্র তুলে রাখার জন্য মিথিলার সঙ্গী ফাহমিকেই দুষছেন। এমনকি তিনি নিজের সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকের অ্যাকাউন্ট থেকে প্রশ্ন তুলেন- ‘কেন ব্যক্তিগত মুহূর্তের ছবি তোলা হয়েছে, কী দরকার এসবের?’

আমব্রিন তার পোস্টে ফাহমিকে উদ্দেশ্য করে আরও লেখেন, ‘আমি ছোট বিষয়টি কোনোভাবেই বুঝতে পারছি না, কেন তুমি একান্ত মুহূর্তের ছবি তুলবে? বুঝো এখন। ফাহমি তোমার জন্য লজ্জা। শেম ইউ অন ফাহমি।’

উল্লেখ্য, ৪ নভেম্বর সোমবার রাতে ফেসবুকের একটি গ্রুপ থেকে নির্মাতা ও পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে মিথিলার অন্তরঙ্গ ছবি পোস্ট করা হয়। এরপর ওই রাতেই ছবিটি ভাইরাল হয়ে পড়ে।

আজকের পত্রিকা/সিফাত