গ্রেফতার হওয়া তিন আসামী। ছবি-সংগৃহীত

অটোরিকশা চুরির উদ্দেশ্যে এর চালক জসিম উদ্দিন জয়কে (২০) মাদক সেবন করানোর পর গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা। জয় হত্যার সাথে জড়িত থাকার দায়ে গ্রেফতার ৩ জন পুলিশের কাছে স্বীকারোক্তি দিয়েছে।
১১ জানুয়ারি শুক্রবার বেলা সাড়ে ১১ টার দিকে সংবাদ সম্মেলনে শাহমখদুম থানার সহকারী পুলিশ কমিশনার হেমায়েতুল ইসলাম সাংবাদিকদের এ তথ্য জানান।
তিনি বলেন, ‘গত ৭ জানুয়ারি রাজশাহী মহানগরী থেকে নিহত অটোচালক জয় তার অটো নিয়ে নিরুদ্দেশ হয়। পরের দিন নিহতের আত্মীয় থানায় জিডি করলে গত ৯ জানুয়ারি বুধবার রাতে জেলার গোদাগাড়ী উপজেলার জলাহার গ্রামের ক্লাবের মোড়ের পাশে একটি পুকুর থেকে গলাকাটা অবস্থায় জয়ের মরদেহ উদ্ধার করা হয়’।
পরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে প্রথমে গোদাগাড়ী থানার মাটিকাটা গ্রামের রাজিব আলীকে (২৫) গ্রেফতার করা হয়। পরে রাজিবের দেয়া তথ্যের সূত্র ধরে অপর দুই আসামি জসিম উদ্দিন (২৩) ও সুমন আলী (২৬) কে গ্রেফতার করা হয়। এই দুইজন মহানগরীর তৃপ্তি নামক একটি হোটেলে কাজ করতো বলে পুলিশ জানায়।
রাজিব আলীর দেয়া তথ্যের বরাত দিয়ে পুলিশ কর্মকর্তা বলেন, ‘আসামি জসিম ও সুমন নিহত জয়ের অটোতে করে গোদাগাড়ীতে আসে। পরে তারা রাজিবকে মাদক নিয়ে আসতে বলে’। ঘটনাস্থলে আসামিরা বসে মাদক সেবন করে। এসময় তারা নিহত জয়কেও মাদক খাওয়ায়। এক পর্যায়ে সন্ধ্যা নামার পর জসিম ও সুমন অটোচালক জয়কে জঙ্গলের কাছে নিয়ে যায়।