জেলা প্রশাসক এস এম ফেরদৌস বক্তব্য রাখছেন।

খুব শীঘ্রই মানিকগঞ্জে একটি ভাল মানের শিশু পার্ক করা হবে বলে জানিয়েছেন জেলা প্রশাসক এস এম ফেরদৌস। তিনি বলেন,

ইতিমধ্যে জায়গা নির্বাচন করে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাজে প্রস্তাব পাঠানো হয়েছে।

সোমবার সকালে মানিকগঞ্জ শহীদ স্মৃতি ফলক চত্ত্বরে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহের সমপানী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. সাইদুর রহমানের সভাপতিত্বে এই অনুষ্ঠানে আরো বক্তব্য দেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো. শরিফুল ইসলাম, শিশু একাডেমীর পরিচালনা কমিটির সদস্য রোমেজা আক্তার খান মাহিন, খানবাহাদুর আওলাদ হোসেন খান কলেজের প্রভাষক রুহুল জামাল সুজন এবং শিশু প্রতিনিধি সায়িদা সালিহা।

আলোচনা অনুষ্ঠানশেষে বিভিন্ন সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। সবশেষে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে নৃত্য ও গান পরিবেশন করে শিশু একাডেমীর শিল্পীবৃন্দ।

সাত দিনব্যাপী এই অনুষ্ঠানের সমাপনী দিন উপস্থিত ছিলেন সহকারী মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শক মনসুর আলী, খানবাহাদুর আওলাদ হোসেন খান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মজিদ মোল্লা, সুশাসনের জন্য নাগরিক (সুজন) মানিকগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি জাহাঙ্গীর আলম বিশ্বাস, শিশু একাডেমীর প্রি-প্রাইমারী স্কুল, মুন্নু ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ, কানিজ ফাতেমা গার্লস স্কুল অ্যান্ড কলেজ, আফরোজা রমজান বালিকা উচ্চ বিদ্যালয়, ৮৮ নং সরকারী প্রাথমিক বিদ্যালয়, খানবাহাদুর আওলাদ হোসেন খান উচ্চ বিদ্যালয়, দিশারী প্রি-প্রাইমারী স্কুল, শিশু পরিবার, সুইড বাংলাদেশ বুদ্ধি প্রতিবন্ধী স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

-শাহজাহান বিশ্বাস/মানিকগঞ্জ