অগ্রণী বার্তা বিজনেস এ্যাওয়ার্ড সম্মাননা লাভ করলেন নাগমা মোর্শেদ

বাংলাদেশ শিল্পকলা একাডেমীর জাতীয় চিত্রশালা মিলনায়তনে ” উন্নয়নশীল দেশ গড়তে সরকারের ভূমিকা ও গণমাধ্যমের করণীয়” শীর্ষক আলোচনা সভা, অগ্রণী বার্তা বিজনেস এ্যাওয়ার্ড- ২০১৯ প্রদান ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

গত ১৭ অক্টোবর অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী এ্যাডভোকেট আ. ক. ম মোজ্জাম্মেল হক এমপি।

বিশেষ অতিথি ছিলেন বঙ্গবন্ধু স্যাটেলাইট এর চেয়ারম্যান ড. শাহজাহান মাহমুদ, অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন এবং বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল।

অনুষ্ঠানে ব্যবসা বাণিজ্য ও নারী উদ্যোক্তা উন্নয়নে বিশেষ ভূমিকা রাখার জন্য বাংলাদেশ উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রী, কুমিল্লা জেলা শাখার সভাপতি নাগমা মোর্শেদকে অগ্রণী বার্তা বিজনেস এ্যাওয়ার্ড-২০১৯ প্রদান করা হয়।

অনুষ্ঠানের বিশেষ অতিথি অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব জনাব পীরজাদা শহীদুল হারুনের কাছ থেকে সম্মাননা ক্রেষ্ট গ্রহণ করছেন বাংলাদেশ উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রী, কুমিল্লা জেলা শাখার সভাপতি নাগমা মোর্শেদ।

শাকিল মোল্লা/কুমিল্লা